জাবি প্রতিনিধি:
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) রোভার স্কাউট গ্রুপ এর ২০২০-২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দশ সদস্যের কমিটিতে সিনিয়র রোভার মেট হিসেবে মনোনিত হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী মাহবুবুর রহমান সিফাত।
শনিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যা সাত টায় অনলাইনে বার্ষিক সাধারণ সভায় ইউনিটের রোভার স্কাউট লিডার ও সরকার ও রাজনীতি বিভাগের সহকারী  অধ্যাপক মোহাম্মাদ কামরুজ্জামান এই নতুন কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন-দপ্তর সম্পাদক আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬ ব্যাচের রথীন্দ্রনাথ, অর্থ সম্পাদক ইনিস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি’র ৪৬ ব্যাচের মেহেদী হাসান রুমান, আপ্যায়ন-স্বাস্থ্য ও সমাজসেবা সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৬ ব্যাচের শামীমা শারমিন, প্রোগ্রাম সম্পাদক বাংলা বিভাগের ৪৭ ব্যাচের মুহিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইতিহাস বিভাগের ৪৭ ব্যাচের ফরিদ আহমেদ, ক্রীয়া সম্পাদক সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ ব্যাচের জহিরুল ইসলাম, পাঠাগার সম্পাদক একই বিভাগের ৪৭ ব্যাচের আকিমুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃিত সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৭ ব্যাচের মাশতুরা তাবাসসুম তাইফা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক একই বিভাগের ৪৭ ব্যাচের সারাফাত ইসলাম সোহান।
এছাড়া রোভার মেট হিসেবে থাকবেন, কাজী আলাউদ্দিন, কানিজ রোকিয়া কনা, জিল্লাল হোসেন সৌরভ, জিল্লুর রহমান।
প্রসঙ্গত, জাহাঙ্গীরনগর রোভার স্কাউট গ্রুপ বিশ্ববিদ্যালয় ও জাতীয় পর্যায়ে রোভারিং বিভিন্ন প্রতিযোগিতায় সফলতার স্বাক্ষর রেখে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *